শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

তারেক-জোবায়দার সম্পদ ক্রোকের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নিউইয়র্ক সিটি বিএনপির সভা

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

যুক্তরাষ্ট্র বিএনপি নেতা অধ্যাপক দেলোয়ার হোসেন ও আখতার হোসেন বাদল নেতৃত্বাধীন সংগঠনের নিউইয়র্ক সিটি বিএনপি’র এক সভায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার পত্নী জোবায়দা রহমানের সম্পদ ক্রোকের সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। সভায় দেশব্যাপী দলীয় নেতা-কর্মীদের উপর নিপীড়ন-নির্যাতন, গ্রেফতার ও হামলা-মামলার প্রতিবাদ এবং অবিলম্বে সকল নেতা-কর্মীদের মুক্তি দাবি করা হয়। এছাড়াও সভায় আগামী ১৯ জানুয়ারী স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালন এবং ২৬ মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত হয়েছে।

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে সোমবার রাতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক দেলোয়ার হোসেন এবং বিশেষ বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ও মূলধারার রাজনীতক, ব্যবসায়ী আখতার হোসেন বাদল। এছাড়াও বিশেষ বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা মহিন আহমেদ, নিউইয়র্ক স্টেট বিএনপি’র সভাপতি সালেহ আহমদ মানিক ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শিপন।

নিউইয়র্ক সিটি বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। সভার শুরুতে উপস্থিত নেতৃবৃন্দ ইংরেজী নববর্ষ উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময় করেন এবং সাংগঠনিক বিষয়ে আলোচনায় অংশ নেন। সভায় আগামী ১৯ জানুয়ারী স্বাধীনতার ঘোষক শহীদ, বিএনপি’র প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মবার্ষিকী পালন এবং ২৬ মার্চ বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত হয়। উভয় অনুষ্ঠান সংশ্লিষ্ট দিনগুলোতে সন্ধ্যায় জ্যাকসন হাইটসে আয়োজিত হবে। সভায় স্বাধীনতা দিবস উদযাপনে একটি কমিটি গঠিত হয়। কমিটির আহ্বায়ক মহিন আহমেদ, সদস্য সচিব দেলোয়ার হোসেন শিপন, প্রধান সমন্বয়কারী মোসলেম উদ্দিন আহমেদ, সার্বিক তত্ত্বাবধান ও প্রচারে তাইবুর রহমান এবং সদস্য মোহাম্মদ আরিফুর রহমান ও জুনায়েদ মাহফুজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন