বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

উলিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের ত্রিবার্ষিক সম্মেলন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুড়িগ্রামের উলিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের ত্রিবার্ষিক সম্মেলন-২০২৩ইং সফলভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি মো. হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক ফয়জার রহমান রানুকে নির্বাচিত করে ৫২ সদস্যের একটি উপজেলা কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার পূর্বগেট সংলগ্ন দলীয় কার্যালয়ে আহ্বায়ক মো. ফুলবাবু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হলে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা কৃষক শ্রমিক জনতালীগের সংগ্রামী সভাপতি এড. মোস্তফা মনিরুজ্জামান ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা কৃষক শ্রমিক জনতালীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. আবু বকর সিদ্দিক।
স্থানীয় নেত্রীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন হাবিবুর রহমান, ফয়জার রহমান রানু, আশরাফ আলী কুটিয়াল, আবু ওয়াহাব খোকা, ফয়েজ উদ্দিন, হাসান আলী বিদেশি, নজরুল ইসলাম প্রমুখ। সম্মেলনে আলোচনা সভায় নতুন কমিটির পরিচিতি ও ঘোষণাপত্র পাঠ করেন প্রধান অতিথি এড. মোস্তফা মনিরুজ্জামান।
কমিটিতে অন্যান্যদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ-সভাপতি পদে যথাক্রমে মো. মোবাশ্বের নেছারী, আশরাফ আলী কুটিয়াল, হাসান আলী বিদেশী, রুহুল আজম আহমেদ ও ফারুকী আজম রনজু। সহ-সাধারণ সম্পাদক পদে যথাক্রমে নাজমুল ইসলাম ও আতাউর রহমান আতা, সাংগঠনিক সম্পাদক আল কামাল আ. ওয়াহাব খোকা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আদম আলী, দপ্তর সম্পাদক হাসান আলী, শ্রম সম্পাদক আনোয়ারুল ইসলাম, কৃষি ও পরিবেশ সম্পাদক ফয়জার রহমান ফয়েজ, শিক্ষা-সংস্কৃতিক সম্পাদক শেখ শাহাজাহান আলী, মহিলা সম্পাদক শ্রীমতি চম্পা রানী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসউদ রানা এবং অর্থ সম্পাদক নজরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন