শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ইজিবাইক চোরের উপদ্রব বৃদ্ধি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইজিবাইক চোরের উপদ্রব বৃদ্ধি পাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ১ মাসে উপজেলার বিভিন্ন স্থান থেকে ৩টি ইজিবাইক চুরির খবর পাওয়া গেছে। ধার-দেনা ও এনজিও থেকে কিস্তিতে ঋণ নিয়ে ক্রয় করা ইজিবাইক চুরি হওয়ায় চালকরা দুচোখে অন্ধকার দেখছে। জানা যায়, উপজেলার মিরুখালী গ্রামে গত রোববার রাতে ইজিবাইক চালক মো. শাহাদাৎ হাওলাদারের বাড়ি থেকে ১লাখ ২২ হাজার টাকায় কেনা ইজি বাইকটি ৩টি তালা ভেঙে চোরে নিয়ে যায়। মো. শাহাদাৎ ওই গ্রামের মো. খলিল হাওলাদারের ছেলে। কিছু দিন পূর্বে উপজেলার ওয়াহেদাবাদ গ্রামের চালক মো. রুবেল হাওলাদারের বাড়ি থেকে তার ১ লাখ ৩৫ হাজার টাকায় ক্রয় করা ইজিবাইক চুরি হয়। রুবেল ওই গ্রামের আ. রব হাওলাদারের ছেলে। এর কিছু দিন পূর্বে উপজেলার ওয়াহেদাবাদ গ্রামের মো. জুয়েল হাওলাদেরের লক্ষাধিক টাকায় কেনা ইজিবাইকটি চুরি হয়ে যায়। জুয়েল ওই গ্রামের মো. এমাদুল জমাদ্দারের ছেলে।
চালক মো. শাহাদাৎ জানান, এলাকা থেকে ধার-দেনা ও এনজিও থেকে কিস্তিতে ঋণ নিয়ে কিছু দিন পূর্বে ইজিবাইকটি কিনেছি। প্রতিদিন ইজিবাইক চালিয়ে ঋণের কিস্তি দিতাম। এখন কিস্তি পরিশোধের চিন্তায় দু‘চোখে অন্ধকার দেখছি।
এ ব্যাপরে মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদারের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ইজিবাইক চুরির থানায় কোন মামলা বা কেউ লিখিত অভিযোগ দেয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন