রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলরসহ গ্রেফতার-২

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৭:২৯ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর আবু তালেবকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পুলিশি অভিযান চালিয়ে পৌর শহরে ভান্ডারা এলাকা থেকে তাকে গ্রেফার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম।
জানাগেছে, রোববার পৌর শহরের ফুটপাতে দোকানের মালামাল রাখার কারণে ভাই ভাই হ্যাডওয়ারের কর্মচারীদের সাথে তর্কবিতর্কের এক পর্যায়ে দোকানের মালামাল ভাংচুরের ঘটনায় জড়িয়ে পড়ে কাউন্সিলর আবু তালেব। এমন অভিযোগ করে ব্যবসায়ী মহল।
খবর পেয়ে পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ঘটনাটি নিয়ে আ’লীগ দলীয় কার্যালয়ের সামনে ব্যবসায়ীদের ও তালেবএর সাথে কথা হলে উভয়ের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায় ব্যবসায়ী এবং তালেবের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। আহত হয় কাউন্সিলর তালেবসহ ৪জন। পরে আবু তালেবকে গরুতর আহত অবস্থায় রাণীশংকৈল হাসপাতাল হয়ে দিনাজপুর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনার জেরে বুধবার সন্ধ্যায় পৌর শহরের বন্দর বাজারে মহাসড়কে কাউন্সিলর আবু তালেবের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলে বিভিন্ন প্রতিবাদী স্লোগানের পাশাপাশি হিন্দুদের উদ্দেশ্য করে উসকানিমুলক স্লোগান দেওয়া হয়। যা নিয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় পৌরসভার ব্যবসায়ীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
তাৎক্ষনিক আইনশৃংখলা বাহিনী খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে ব্যবসায়দের পক্ষে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ্ঐক্য পরিষেদের সভাপতি প্রাণ গোবিন্দ শাহা বাচ্চু বাদী হয়ে পৌর কাউন্সিলর আবু তালেব সহ ১৩ জনসহ অজ্ঞাত ১৫০জনকে আসামী করে থানায় মামলা দায় করে। পরে থানা পুলিশ পৌরশহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে কাউন্সিলর আবু তালেব ও জয়নাল আবেদীন লিমনকে প্রেফতার করেছে বলে থানা সূত্রে জানাগেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন