শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিএনজি চালক হত্যার প্রধান আসামী বাঘা ২ সহযোগীসহ র‍্যাবের হাতে গ্রেফতার

কেরানীগঞ্জ( ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৪:৪৮ পিএম

ঢাকার ডেমরা সি এন জি চালক আলী হোসেন হত্যার প্রধান আসামী নূর হোসেন ওরফে বাঘা(৪৩)ও তার ২ সহযোগীকে গ্রেফতার করেছ র‍্যাব -১০।

আজ শনিবার দুপুরে কেরানীগঞ্জে র‍্যাব- ১০ এর সদর দপ্তরে এ বিষয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, র‍্যাব-১০ এর অধিনায়ক
অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন( পিপিএম)। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৯ জানুয়ারী রাত ১ টায় সি এন জি চালক আলী হোসেন (৬০) যাত্রী পরিবহন এর জন্য মুন্সিগঞ্জ জেলার মোক্তারপুর ব্রীজ এলাকায় অবস্থান করছিল। অজ্ঞাত নামা ৪ জন তাদের পূর্বপরিকল্পনা অনুযায়ী
যাত্রী বেসে কদমতলী থানার সাদ্দাম মার্কেটে যাওয়ার কথা বলে ভাড়া করে। চালক আলী হোসেন ডেমরা মদিনা চত্ত্বর এলাকায় পৌছলে। সিএনজি চালককে এলোপাতাড়ি মারধোর শুরু করলে সে চিৎকার শুরু করলে চালক আলী হোসেনকে হত্যা করে পালিয়ে যাওয়ার পথে এলাকাবাসী দৌড়িয়ে আল আমিন নামে এক ছিনতাইকারী কে আটক করে ডেমরা থানা পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশ সিএনজি চালক আলী হোসেনের লাশ সুরতহাল করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সিএনজি চালক আলী হোসেন এর ছেলে আবু ইউসুফ বাদী হয়ে ডেমরা থানায় মামলা করেন।
র‍্যাব-১০ উক্ত মামলার ঘটনার ছায়া তদন্ত করতে গোয়েন্দা নজরদারী বাড়িয়েদেয়। আল আমিনের তথ্য মতে র‍্যাব -১০ সদরদপ্তর শাখার সহায়তায় শুক্রবার রাতে রাজধানীর যাত্রাবাড়ি শনির আখড়া অভিযান পরিচালনা করে হত্যার প্রধান আসামি নূর হোসেন ওরফে বাঘা (৪৩), লিংচান ওরফে নীলচান মিয়া(৩৫) ও মোঃ আঃ মান্নান ওরফে মন্নান কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় আসামীদের কাছ থেকে হত্যা কাজে ব্যবহৃত ২ টি সুইজ গিয়ার চাকু, ২ টি বাটন মোবাইল, ৩০ টি টাই ক্যাবল উদ্ধার করা হয়।
র‍্যাব- ১০ এর অধিনায়ক মামা ফরিদ উদ্দিন আরো জানান, এ ছিনতাই চক্রটি প্রায়ই ঢাকা -চট্টগ্রাম মহাসড়ক, কেরানীগঞ্জ ঢাকা- মাওয়া মহাসড়ক, মুন্সিগঞ্জ মহাসড়ক, মোক্তারপুর যাত্রাবাড়ি সড়কে ছিনতাই করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন