শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রৌমারীর সেই আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৯:৫৮ এএম

কুড়িগ্রামের রৌমারীতে এক শিক্ষককে মারধর করায় এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের জন্য উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যান পদটিসহ দল থেকে মো.রোকনুজ্জামান রোকনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার(২১ জানুয়ারি) রাতে রৌমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন
রৌমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা। লিখিত বক্তব্য পাঠ করার সময় তিনি বলেন,'রৌমারী উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো.রোকনুজ্জামান রোকন উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুন্নবীকে আমার অফিস কক্ষে কথা বলা ও বাক-বিতন্ডার সময় হঠাৎ তাঁকে চড়থাপ্পড়, কিল-ঘুষি মারতে থাকেন। এটা মোটেও ঠিক করেননি তিনি। বড় মাপের অন্যায় করেছেন। বিষয়টি তাৎক্ষনিক কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগকে জানানোর পর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের নির্দেশে মো. রোকনুজ্জামান রোকনকে শিক্ষককে মারধর করা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডের জন্য উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যান পদটি সহ আওয়ামীলীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।'

অন্যদিকে এ ঘটনায় শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রোকন, সহযোগী আসাদুজ্জামান ও অজ্ঞাতনামা আরও ১০-১২জনের বিরুদ্ধে রৌমারী থানায় মামলা করেছেন ভুক্তভোগী শিক্ষক মো.নুরুন্নবী।

প্রসঙ্গত,সম্প্রতি শিক্ষককে মারধর করার সিসিটিভির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এতে উপজেলা আওয়ামীলীগের পাশাপাশি জেলা আওয়ামীলীগের অনেক নেতা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। দলের অনেক নেতা-কর্মী বিব্রতকর অবস্থায় পড়েন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন