বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেন তা বাস্তবায়ন করেন

মাগুরায় সাইফুজ্জামান শিখর এমপি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ওয়াদা করে তা বাস্তবায়ন করেন। প্রধানমন্ত্রী পদ্মা সেতু, মেট্রোরেলসহ যে সব স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করেছেন। আর যখন এ স্বপ্নের কথা বলেছিলেন তখন বিএনপি সেই পার্বত্য চুক্তির সময় যেমন সমালোচনায় গলা ফাটিয়েছিল একইভাবে সমালোচনায় দেশে ঝড় তোলার ব্যর্থ চেষ্টায় রত হয়েছিল। আর স্বপ্ন যখন বাস্তবায়ন হয় তখন তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়। তিনি ড. ইউনুসের কঠোর সমালোচনা করে বলেন, কোন ষড়যন্ত্র করে বা লবিস্ট নিয়োগ করে কোন লাভ হবে না। বাংলাদেশের মানুষ শেখ হাসিনার সাথে রয়েছে, তারাই সব ধরনের ষড়যন্ত্র বানচাল করে দেশের অগ্রগতিতে সমর্থন দিয়ে যাবে। বর্তমান স্বপ্ন স্মার্ট বাংলাদেশ, এ স্বপ্ন তিনি বাস্তবায়ন করবেন দেশের জনগনকে সাথে নিয়ে। তিনি যুবলীগের নেতৃত্বে যুব সমাজকে ঐক্যবদ্ধ করে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংদেশের স্বপ্ন বাস্তবায়নে জোরদার ভুমিকা রাখার আহবান জানান।
গতকাল রোববারা মাগুরা জেলা যুবলীগ আয়োজিত দিনব্যাপী স্মার্ট বাংলাদরশ, স্মার্ট মাগুরা, স্মাট যুব শক্তি শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা-২০২৩ মাগুরা যুবলীগ উদ্ভাবিত অ্যাপস ভিত্তিক প্লাটফর্ম এর উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর এসব কথা বলেন।
স্থানীয় আছাদুজ্জামান অডিটরিয়ামে গতকাল সকালে অনুষ্ঠিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহম্মেদ আহাদ, যুগ্ম আহবায়ক আশরাফ খান, যুগ্ম আহবায়ক সাকিব হাসান তুহিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন