শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মুক্তিযোদ্ধা পরিবারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ফুলহারীর যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভুয়া মুক্তিযোদ্ধা ও পরিবারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার দুপুরে উপজেলা পরিষদের সামনে মেইন রোডে বীর মুক্তিযোদ্ধা ও পরিবার মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মো. শামসুল আলম, বীর মুক্তিযোদ্ধা এলাহীবক্স, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজেলা আ.লীগ সাবেক সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সম্পাদক ফকির সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক সেকান্দর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রেজাউল করিম প্রমুখ।
সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নলকুড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. মজনু মিয়াসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেক্ষ্য, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল জলিলের ছেলে মজনু মিয়া, নলকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব থাকাকালিন সচেতন নাগরিক ও একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সন্তান হিসেবে আকরাম বাহিনীর সন্ত্রাসী অপকর্মের প্রতিবাদ করতেন বলে জানান মজনু মিয়া। সেই আক্রোশে আকরাম বাহিনীর সদস্যগণ শত্রুতা করে আসছে। পূর্ব শত্রুতার জেরে জান মাল ক্ষতির উদ্দেশ্যে তারা উৎপেতে থাকে।
গত ১৫ জানুয়ারি ভালুকা হালিম মিয়ার বাড়ির সামনে আকরাম বাহিনীর সদস্যরা দেখতে পেয়ে ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান বলে অকথ্য ভাষায় গালাগাল ও প্রাণনাশের হুমকি দেয়। জীবন বাঁচাতে অন্যত্র সড়ে যান মজনু মিয়া।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আকরাম বাহিনী কর্তৃক যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভুয়া মুক্তিযোদ্ধা এবং পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদ জানানো হয়। হুমকি প্রদানকারী আকরাম বাহিনীকে আইনের আওতায় এনে শাস্তি প্রদানের দাবি জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন