বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত দুই, আহত ২০

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৮:০৩ পিএম

বাগেরহাটের মোল্লাহাট ও ফকিরহাট উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আজ বুধবার দুপুরে দূর্ঘটনা দুটি ঘটে।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম জানান, বুধবার দুপুর ১২টার দিকে বাগেরহাট- মাওয়া মহাসড়কের মোল্লাহাটের শুরিগাতী সরকরী পুকুরে সামনে ঢাকা থেকে বাগেরহাটের রায়েন্দার উদ্দেশে ছেড়ে আসা ফালগুনী পরিবহন ও ঢাকাগামী রূপসী বাংলা পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুটি দুরপাল্লার পরিবহনের মধ্যে থেকে গুরুতর আহত ২১ জনকে উদ্ধার করেন। উদ্ধার হওয়া গুরুতর আহতদের দ্রুত ফকিরহাট উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন। নিহত মো. রুবেল (৩০) বাগেরহাটের একটি এনজিও’র কর্মী এবং নাটোরের উদয়রপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি ঢাকা থেকে কর্মস্থল বাগেরহাটে আসছিলেন। আহদের মধ্যে ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উভয় বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।
অন্যদিকে, ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় ট্যাংকলরির ধাক্কায় মটরসাইকেল চালক সুজন বিশ্বাস (৩৭) নিহত হয়েছেন। দুপুর ৩টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী এলাকা থেকে মটরসাইকেল চালক সুজয় বিশ্বাস খুলনার দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্যাংকলরির সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়েন তিনি। কাটাখালী হাইওয়ে পুলিশ তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুজন বিশ্বাস খুলনার দিঘলিয়া উপজেলার আমবাড়িয়া গ্রামের অনুকুল বিশ্বাসের ছেলে। কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ট্যাংকলরি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহযোগি পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন