শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পদ্মা থেকে ৩ ড্রেজারসহ গ্রেফতার ৭

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পদ্মা নদী থেকে অবৈভাবে বালু উত্তোলন কাজে ব্যবহৃত তিন কোটি ষাট লাখ টাকা মূল্যের ৩টি ড্রেজারসহ ৭ জনকে গ্রেফতার করে জেলার ডিবি টিম। গত বৃহস্পতিবার দিনগত রাতে জেলার ডিবি ইনচার্জ, পুলিশ পরিদর্শক (নিঃ) মোহাম্মদ মোশাররফ হোসেনের তত্ত¡াবধানে এ অভিযান পরিচালিত হয়। গত বৃহস্পতিবার রাত ৯ দিকে হরিরামপুরের ধুলশুড়া ইউনিয়নের আবিধারা এলাকায় পদ্মা নদী থেকে অবৈধ বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৩টি ড্রেজারসহ ৭ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, ভোলার চরপাতা গ্রামের মো. নাছির মোল্লার ছেলে মো. মনির হোসেন (২৫) ও পূর্ব চরনন্দনপুর গ্রামের আ. মালেক বেপারীর ছেলে মো. ইউসুফ (২৪), গোপালগঞ্জের কোটালীপাড়ার তারাশী (হিরন) গ্রামের মৃত আ. আজিজ শেখের ছেলে মো. আ. সালাম (৫৫), বরিশালের মেহেন্দীগঞ্জের চরদাইয়া গ্রামের মৃত জামাল রাঢ়ীর ছেলে মো. সাইফুল ইসলাম (৩২) ও গাগরিয়া গ্রামের মৃত আবুল কাশেম মাঝির ছেলে মো. জিয়াউর রহমান (৩৫), পিরোজপুরের নেছারাবাদের সোহাগদল গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে মো. ইয়াছিন ওরফে মুন্না (২২) এবং নারায়নগঞ্জের সোনারগাঁর আলবদীন গ্রামের মো. বজলু রহমানের ছেলে মো. আক্তার কাজী (৩৫)।
এ সময় ঘটনাস্থল থেকে অবৈধভাবে বালু উত্তোলনে ব্যবহৃত একটি নীল রংয়ের ইঞ্জিন চালিত ড্রেজার ‘এমবি বড় পীরের দোয়া ড্রেজার’ যার আনুমানিক মূল্য এক কোটি বিশ লাখ টাকা, একটি সবুজ রংয়ের ইঞ্জিন চালিত ড্রেজার, ‘স্বপ্নের বাংলা ড্রেজার’ যার আনুমানিক তিন কোটি ষাট লাখ টাকা মূল্যের তিনটি ড্রেজার উদ্ধার করে আটক করা হয়। এ ব্যাপারে হরিরামপুর থানায় ১টি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন