বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে পুকুর থেকে লাশ উদ্ধার আটক ১

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১:১৩ পিএম

নাটোরের লালপুরে পুকুরের পানি থেকে আবুল কালাম (৫০) ওরফে বোমা কালাম নামের এক জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত

আবুল কালাম মৃত ইনছার মন্ডলের ছেলে। এঘটনায় লালপুর থানায় নিহতের ছোট ভাই হত্যা মামলা দায়ের করলে আল আমিন (১৬) নামের একজনকে আটক করে পুলিশ। অন্যরা পলাতক রয়েছে। ঘটনাটি শুক্রবার (২৭ জানুয়ারি) রাত আটটার দিকে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের বড়বাদকয়া এলাকায় ঘটে।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, প্রায় ১০ বছর পূর্বে আবুল কালামের প্রথম স্ত্রী তাকে ডিভোর্স দিলে বড়বাদকয়া এলাকায় আরজিনা খাতুনকে বিয়ে করে ঘরজামাই থাকতো। কিছুদিন ধরে তাদের পরিবারিক কলহ চলছিলো। তারই জের ধরে গত রাতে স্ত্রী আরজিনা খাতুন ও তার আগের পক্ষের সন্তান আল আমিনসহ আরো কয়েকজন মিলে আবুল কালামকে হত্যা করে। পরে বাড়ি থেকে প্রায় ৪ কিলোমিটার দুরে একটি পুকুরের পানিতে কালামের লাশ ফেলে রেখে যায় তারা। খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামন জানান, খবর পেয়ে নিহতরে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে। এঘটনায় নিহতরে ভাই সহিদুজ্জামান চার জনের নাম উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করলে আল আমিন নামের একজনকে আটক করা হয়েছে। সে নিহত আবুল কালামের স্ত্রী আরজিনা খাতুনের প্রথম পক্ষের ছেলে। বাঁকি আসামীদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন