শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সভাপতি নুরুল করিম সম্পাদক একরামুল হক

ফেনী ইসলামী আন্দোলনের সম্মেলন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা কমিটির ১৭তম সম্মেলন গতকাল ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের জেলা সভাপতি মাওলানা নূরুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একরামুল হক ভ‚ঁঞার সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা ইউনুস আহমদ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় নেতা জান্নাতুল ইসলাম, মাওলানা খলিলুর রহমান। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে আ.লীগকে উদ্দেশ্য করে বলেন, জাতির স্বার্থবিরোধী অনেক কাজ করেছেন। জনগণ জেগে উঠলে কতক্ষণ টিকে থাকবেন। তার আগেই এসব সংস্কার করুন। মানুষ বানর থেকে আসেনি, মানুষ হযরত আদম (আ.) থেকে এসেছে। সিলেবাস থেকে এসব বিতর্কিত বিষয়গুলো বাদ দিতে হবে।
বক্তব্য শেষে মহাসচিব সম্মেলনে আগামী ২০২৩-২৪ সালের জন্য ফেনী জেলা কমিটি ঘোষণা করেন। সভাপতি পদে মাওলানা নুরুল করিম, সহ-সভাপতি পদে মাওলানা গাজী একরামুল হক ভ‚ঁঞা ও হাফেজ মাওলানা রফিকুল ইসলাম ভ‚ঁঞা, সাধারণ সম্পাদক পদে একরামুল হক ভ‚ঁঞা, যুগ্ম সম্পাদক পদে কেএম বেলাল হোসেন পাটোয়ারী এবং মুফতি আব্দুর রহমান ফরহাদকে সাংগঠনিক সম্পাদক করে ছয় সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। আগামী কয়েকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন