শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নতুন প্রজন্মকে নাস্তিক বানানোর ষড়যন্ত্র চলছে

গাজীপুরে হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, পাঠ্যপুস্তকের মাধ্যমে নতুন প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র চলছে। বানর থেকে মানুষের উৎপত্তি মুর্খতাপূর্ণ এমন তত্ত¡ মানবতার চরম অবমাননা। পাঠ্যপুস্তক থেকে এসব অবান্তর ও কাল্পনিক গল্প কাহিনী সরিয়ে নেয়ার দাবি জানিয়ে তিনি বলেন, মুসলিম প্রধান এদেশের সংখ্যগরিষ্ঠ ধর্মপ্রাণ মানুষের অনুভুতি অনুযায়ী পবিত্র কুরআন-হাদীসের আলোকে পাঠ্যপুস্তক প্রণয়ন করুন। একমাত্র পবিত্র কুরআনই সত্য মিথ্যার প্রার্থক্যকারী। কুরআনে যা বলা হয়েছে, তা চির সত্য এবং তাই ঘটবে।
শনিবার সকালে গাজীপুর মহানগরের গাছা থানা শ্রমিক দলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বোর্ড বাজার ফখরুদ্দিন কমিউনিটি সেন্টারে হত দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, অবৈধ সরকার বিদেশী প্রভুদের তুষ্ট করতে আমাদের ইমান-আকিদা ও জাতিসত্তা মূছে ফেলার চক্রান্ত করছে, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে হুমকির মুখে ঠেলে দিচ্ছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ইমান-আকিদা রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে অবৈধ এই সরকারের পতন ঘটাতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে শ্রমিক দলের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি মো. সালাহ উদ্দিন সরকার বলেন, গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার আন্দোলন বেগমান করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। সকল গ্রæপিং ও ভেদাভেদের অবসান ঘটিয়ে গাজীপুরে বিএনপিকে আবার নতুন করে সাজানো হবে।
গাছা থানা শ্রমিক দলের আহŸায়ক মো. সাবির উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব দোলোয়ার হোসাইন রতনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম আহŸায়ক হুমায়ুন কবীর রাজু, সরকার শাহন‚র ইসলাম রনি, ফারুক হোসেন খান, আসাদুজ্জামান আসাদ, হারুনÑঅর-রশিদ, ধানিছুর রহমান, আব্দুস জব্বার সরকার, ইউসুফ আলী সরকার, মো. শরিফ সরকার, মো. কাউসার, অ্যাডভোকেট মো. আবুল কালাম, মো. মোমিন, মো. আদিল, মো. ইয়াসিন, মো. শাওন আহমেদ শান্ত প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন