বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে গৃহবধূর নিখোঁজের ঘটনায় স্বামীসহ গ্রেফতার-২

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৩:৩০ পিএম

জয়পুরহাটে গৃহবধূর নিখোঁজের ঘটনায় স্বামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ৮ বছর আগে জেলার ক্ষেতলাল উপজেলার দামগর গ্রামের বাসিন্দা মোকাদ্দেস হোসেনের মেয়ের সঙ্গে বানিয়াপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমান ফেজুর ছেলে শামীম হোসেনের বিবাহ হয় এবং বর্তমানে তাদের সংসারে ৪ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।

গত ২১ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে গৃহবধূ মুনি টয়লেটে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। শামীমের পরিবারই গুম করেছে এমন দাবি জানিয়ে সন্ধান পেতে আহাজারি করছে মুনির স্বজনরা।

জানা গেছে, তার শশুরবাড়িতে নিজ শয়ন কক্ষ থেকে গৃহবধূ পারভীন আক্তার মুনি টয়লেটে যাওয়ার জন্য বের হওয়ার পর থেকেই নিখোঁজ। এ ঘটনায় তার বাবা মোকাদ্দেস হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তার স্বামী শামীম হোসেনসহ দু'জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে, জয়পুরহাট সদর থানা পুলিশ।


এ ব্যাপারে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং নিখোঁজ গৃহবধূ কোথায় আছে সেটা মোটামুটি আইডেন্টিফাই করতে পেরেছি। খুব দ্রুতই তাকে উদ্ধার করতে পারব বলে আশা করছি।

নিখোঁজ গৃহবধূ মুনি ও শামিমের সংসারের ৪ বছরের অবুঝ সন্তান তার মাকে ( মনি )সুস্থ অবস্থায় ফিরে পেতে কাতর হয়ে পড়েছে এই শিশুটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন