সোমবার, ২০ মার্চ ২০২৩, ০৬ চৈত্র ১৪২৯, ২৭ শাবান ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

গুরুদাসপুরে প্রবাসীসহ দুই জনকে কুপিয়ে জখম, প্রধান আসামি গ্রেফতার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ৩:৪৫ পিএম

নাটোরের গুরুদাসপুুরে মো.লোকমান হোসেনের ছেলে প্রবাসী লুৎফর রহমান(৩২) ও মো. সোবহান মন্ডলের ছেলে মো. দুলাল মন্ডলকে (৩৫) ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ভুম্বু গ্রুপের সদস্য সাইদুল ইসলাম ও তার সহযোগিরা । আহত দু,জনই গুরুদাসপুর হাসপাতালে ভর্তি রয়েছেন।
ঘটনাটি ঘটেছে ২৯ জানুয়ারি সোমবার রাত আটটার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর রাবারড্যাম বাজার এলাকায়।
এব্যাপারে ওইদিন রাতেই প্রবাসী লুৎফর রহমানে স্ত্রী রতনা খাতুন বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। অভিযোগ পাওয়া মাত্রই গুরুদাসপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মো.ছাইদুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছেন। অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছেন বলে থানা সুত্রে জানাযায়।
মামলার নথি ও স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসী লুৎফরের কাছে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য পরিকল্পিতভাবে আক্রমণ করে একই এলাকার মৃত আক্কাছ মন্ডলের ছেলে সন্ত্রসী সাইদুর রহমান,আব্দুল মান্নানের ছেলে রুবেল হোসেন, অনিক হোসেনসহ অনÍত ১০ জন। প্রবাসী লুৎফর রহমানের ডাক চিৎকার শুনে তার ভগ্নিপতি দুলাল মন্ডল ঠেকানোর জন্য ঘটনাস্থলে আসলে তাকেও মারপিটসহ কুপিয়ে জখম করে ওই ভুম্বু গ্রুপের সদস্যরা। এরা খুন, রোড ডাকাতি ও মাদকসহ একডজন মামলার চিহ্নিত আসামী।
গুরুদাসপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রাজিবকে মোবাইল ফোনে পাওয়া যায়নি তবে হাসপাতাল সুত্র জানান, ওই রাতে লুৎফরের মাথায় ৪টি ও দুলালের মাথায় ৬ টিকে সেলাই করা হয়েছে ।
গুরুদাসপুর থানার অফিসার ইন্চার্জ(ওসি) মোঃ আব্দুল মতিন মুঠোফোনে জানান, এব্যাপারে ওই রাতেই মামলা রুজু হয়েছে। একজন আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন