শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা!

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মেহজাবিন সায়মা নামে ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গত সোমবার দুপুরে সায়মা আত্মহত্যা করলেও ঘটনাটি জানাজানি হয় রাতে। খবর পেয়ে পুলিশ গত সোমবার রাত নয়টার পর সায়মার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সায়মা নড়াইল জেলার যুগানিয়া নড়াগাতি গ্রামের কিরামত আলী সিকদারের মেয়ে।
পুলিশ জানায়, ভারতেশ্বরী হোমসের দ্বাদশ শ্রেণির ছাত্রী মেহজাবিন সায়মা গত সোমবার দুপুরে গোসলখানায় দরজা আটকিয়ে ঝর্ণার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রাত নয়টার পর কুমুদিনী হাসপাতাল থেকে সায়মার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কী কারণে সায়মা আত্মহত্যা করলো এ বিষয়ে পুলিশ কিছু জানাতে পারেনি।
সায়মার বাবা কিরামত আলী সিকাদার বলেন, আমার মেয়ে সপ্তম শ্রেণি থেকে ভারতেশ্বরী হোমসে লেখাপড়া করে আসছে। ছোট মেয়েও এখানে অষ্টম শ্রেণীতে লেখাপড়া করে। কর্তৃপক্ষের অব্যবস্থাপনার কারণে তার মেয়ে সায়মার মৃত্যু হয়েছে বলে তিনি অভিযোগ করেন। ছোট মেয়েকে আর এখানে রাখবেন না বলে তিনি জানান।
মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, সায়মার লাশ উদ্ধার করে গতকাল মঙ্গলবার ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।
ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে ভারতেশ্বরী হোমসের প্রিন্সিপাল মন্দিরা চৌধুরীর পক্ষে অপূর্ব সাহা একটি অপমৃত্যু মামলা করেছেন বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন