শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রকৌশলীকে হামলার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানী’র ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে ও হামলাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানিকগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার দুপুর ৩টার দিকে এলজিইডি কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন জেলা এলজিইডি’র কর্মকর্তা-কর্মচারীরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুল হক, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ আশরাফুল ইসলাম ভূঁইয়া, সহকারী প্রকৌশলী শাকিল রোখসাইন প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে সারাদেশে প্রকৌশলীরা দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু গতকাল কিছু দুর্বৃত্ত এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানী’র প্রকল্প অফিসে হামলা চালায়। প্রকৌশলীদের ওপর এমন ন্যাক্কারজনক হামলা সুষ্ঠুভাবে কর্ম সম্পাদন ও দেশের সার্বিক উন্নয়নের পথে বাঁধার সৃষ্টি করে। দেশের কাজে নিবেদিত প্রকৌশলীরা যেন নির্ভিঘেœ ও সুন্দরমত কাজ করতে পারেন সেজন্য হামলাকারীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার দাবি জানান বক্তারা।
এসময় মানিকগঞ্জ এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী মো. মহিন হোসেন খান, সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. ইসলাম হোসেন, আমজাদ হোসাইন, সদর উপজেলা প্রকৌশল অফিসের হিসাবরক্ষক মো. মোজাফ্ফর হোসেন বিশ^াসসহ অর্ধশতাধিক কর্মকর্তা-কর্মচারি উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন