শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১ শ্রাবন ১৪৩১, ১৯ মুহাররম ১৪৪৬ হিজরী

ব্যবসা বাণিজ্য

২৭ তম আর্ন্তজাতিক বাণিজ্য মেলায় শ্রেষ্ঠ প্যাভিলিয়ন পুরস্কার পেল ডায়মন্ড ওয়ার্ল্ড

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৭ পিএম

শেষ হয়েছে মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার (ডিআইটিএফ) ২৭তম আসর। বরাবরের মতো মেলার এই আসরেও দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রে ছিল বাংলাদেশের সর্ববৃহৎ এবং এদেশে জুয়েলারীতে প্রথম আইএসও সার্টিফাইড গোল্ড, ডায়মন্ড ও প্লাটিনাম বিক্রয়, বিপণন ও প্রস্তুতকারী কোম্পানী ডায়মন্ড ওয়ার্ল্ড।

 

মঙ্গলবার (৩১ জানুয়ারী) রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে মেলার সমাপনী অনুষ্ঠানে মেলায় বিরল ও অতিমূল্যবান হীরার প্রদর্শন, গ্রাহক সেবা ও প্যাভিলিয়ন তৈরীতে নান্দনিকতা ও শৈল্পিকতার পরিচয় তুলে ধরার কারণে শ্রেষ্ঠ প্রিমিয়াম প্যাভিলিয়ন পুরস্কারে ভূষিত হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আহমেদ বাবু। বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইপিবি’র ভাইস-চেয়ারম্যান এএইচএম আহসান।

 

অতিথিদের কাছ থেকে শ্রেষ্ঠ প্রিমিয়াম প্যাভিলন পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। এ সময়ে তিনি সকলকে ডায়মন্ড ওয়ার্ল্ড এর পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। বাণিজ্য মেলায় দেশি-বিদেশি দর্শনার্থীদের নজর কাড়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর বিশ্বমানের গহনা, ক্রেতা বান্ধব মূল্য তালিকা ও বিভিন্ন আকর্ষনীয় অফার।

 

গত ১ জানুয়ারী/২০২৩ খ্রিস্টাব্দে মেলা প্রাঙ্গণে প্রবেশের মুখেই প্যাভিলিয়ন নম্বর ১ এ তৈরীকৃত ডায়মন্ড ওয়ার্ল্ড এর শোরুমের ফিতা কেটে উদ্বোধন করেছিলেন বাণিজ্য মন্ত্রী, উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট জসিম উদ্দিন, সিনিয়র বাণিজ্য সচিব তপন কান্তি এবং ইপিবি এর ভাইস-চেয়ারম্যান এ.এইচ. এম আহসান ও ইপিবি এর সচিব ইফতেখার আহমেদ চৌধুরী। উদ্বোধনকালে উপস্থিত সকলেই ডায়মন্ড ওয়ার্ল্ড এর শোরুমের প্রশংসা করেন। অতিথিরা বলেন এ ধরণের একটি প্যাভিলিয়ন মেলার সৌন্দর্য্যকে আরো বাড়িয়ে দিয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন