বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে ছোট ভাইয়ের ঘাতক সহোদর বড়ভাই র‍্যাবের হাতে আটক

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫২ এএম

টেকনাফে পারিবারিক জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইকে হত্যার অভিযাগে মো. ইউনুছকে (৬০) গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার জেলার সদর উপজেলার ঝিলংজামুহুরিপাড়ার দেলোয়ার হোসেন নামের একজনের ভাড়াবাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সৈয়দ সাজিদুল হকের বরাতে জানা যায়, গত ২৮ জানুয়ারি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিম-উত্তর পাড়া এলাকায় পারিবারিক জমি-জমার বিরোধের জের ধরে গ্রেপ্তার মো: ইউনুছ (৬০), তার ছেলে ওসমান গনি (২০) ও ভাতিজা ইউনুসসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে মোহাম্মদ হোসেনকে (৫৮) মধ্যযুগীয় কায়দায় লাঠিসোটা, লোহার রড, কিরিচ ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত ডাক্তার হোসেনকে মৃত বলে ঘোষণা করেন।
এই ঘটনায় নিহত মোহাম্মদ হোসেনের স্ত্রী আম্বিয়া খাতুন টেকনাফ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর হতে আসামিরা গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায়। র‍্যাব-১৫ এর সদস্যরা আসামিদের গ্রেপ্তারে কৌশলে অভিযান শুরু করে। এক পর্যায়ে ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের জনৈক দেলোয়ার হোসেনের ভাড়া বাসা থেকে প্রধান আসামি মো. ইউনুছকে গ্রেপ্তার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন