শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার কুমারখালীতে সাবেক মেম্বার ও বর্তমান মেম্বারের মধ্যে ৩৫ শ টাকার জন্য সংঘর্ষে পল্লি চিকিৎসক নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৪ পিএম

কুষ্টিয়া কুমারখালী জগন্নাগপুর ইউনিয়নের চরজগন্নাথ পুর গ্ৰামে ৩৫ শ' টাকা পাওনা কে কেন্দ্র করে । দুই পক্ষের মধ্যে সংঘর্ষে রাজ্জাক বিশ্বাস নামে এক পল্লী চিকিৎসক কে দেশীয় অস্ত্র ফালার আঘাতে মৃত্যু হয়েছে বলে জানা যায় । নিহত রাজ্জাক মোঃ ভাদু বিশ্বাস এর ছেলে, তিনি গ্ৰামে পল্লী চিকিৎসক হিসেবে কাজ করতেন।

জানা যায় বৃহস্পতিবার সকালে চর জগন্নাথ পুর গ্ৰামের মগুল বিশ্বাস এর ছেলে মোঃ সজীব বিশ্বাস সবুর মেম্বার (৩৫) ও জহুরুল বিশ্বাস এর নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে জাবেদ বিশ্বাস লোকজনের উপর হামলা করে। এতে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে এই সময় রাজ্জাক কে ফালা দিয়ে আঘাত করা হলে। রক্তাক্ত অবস্থায় কুমারখালী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। চর জগন্নাথ গ্ৰামের হাজী পাড়া মসজিদের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় জাবেদ বিশ্বাস (৬০) নামে এক জন কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রাজ্জাক এর ভাগ্নে জিয়ারুল ইসলাম বলেন, জহুরুল বৃহস্পতিবার সকালে জাবেদ বিশ্বাস এর কাছে, জমি কট সংক্রান্ত কিছু টাকা পেতো। সেই টাকা ফেরত চায়, তখন জাবেদ বিশ্বাস বলে , এখন আমার কাছে এই মুহূর্তে টাকা নেই । আমি পরে দিবো কিন্তু জহুরুল বলে এই মুহূর্তে টাকা দিতে হবে। এই নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এই সময় রাজ্জাক কে ফালা মেরে হত্যা করা হয়। হত্যা নেতৃত্বে দেয় সবুজ মেম্বার।

এই ঘটনার কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোহসীন হোসাইন বলেন, জমি কট সংক্রান্ত টাকা লেনদেনের বিষয় নিয়ে, রাজ্জাক নামে এক জন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনার জড়িত সন্দেহে ১ জন কে আটক করা হয়েছে। জড়িতদের ধরতে চেষ্টা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন