বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পটিয়ায় যুবককে মারধর করে ছিনতাই

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পটিয়া পৌরসভার বাইপাস এলাকায় প্রায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের ঘটনায় গতকাল শুক্রবার পটিয়া থানায় মামলা রেকর্ড করা হয়েছে।
জানা যায়, গত ৩১ জানুয়ারি রাতে আরো একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা ভাটিখাইন ইউনিয়নের করল গ্রামের জলদাশ পাড়ার হরিকমল দাশের পুত্র সুমন দাশ (২২) কে মারধর করে তার নগদ সাড়ে ৯ হাজার টাকা, ২১ হাজার টাকা মূল্যের ১টি ভিভো মোবাইল সেট, একটি টেপ, হাত ঘড়ি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় হরিকমল দাশ বাদী হয়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের ভোজা কালুর পুত্র মোহাম্মদ আনিছ, ফারুক আহামদের ছেলে আরফাত, মো. ফারুক ও বিজয় নাথসহ ৪ জনের বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।
ঘটনার অভিযোগ সূত্রে জানা যায়, সুমন দাশ একটি সাউন্ড বক্স ক্রয়ের উদ্দেশ্যে পটিয়া সদরে যাওয়ার পথে কিশোর গ্যাংয়ের লিডার আনিছের বাড়ির সন্নিকটে পৌছলে আনিছসহ তার সাথে থাকা ছিনতাইকারীরা সুমনকে গতিরোধ করে আটকিয়ে পাশ্ববর্ত্তী একটি গাছবাগানে নিয়ে মারধর করার পর নগদ টাকাসহ উক্ত মালামালগুলো নিয়ে যায়। পরে খবর পেয়ে তার পিতা হরিকমল দাশ স্থানীয় লোকজনের সহায়তায় সুমন দাশকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম থেকে জানতে চাইলে, তিনি বলেন এ ঘটনার এজাহার পেয়ে গতকাল শুক্রবার পটিয়া থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন