শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতকানিয়ায় ২ হাসপাতালকে জরিমানা

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ২টি বেসরকারি হাসপাতলে বিভিন্ন অনিয়মের কারণে মোবাইল কোর্ট পরিচালনা করে ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে উক্ত মোবাইল কোর্ট পরিচালিত হয়।
জানা যায়, দুপুরে উপজেলার পৌরসভাধীন আশ-শেফা হাসপাতাল (প্রাঃ) লি. কে বিভিন্ন ধরণের অব্যবস্থাপনার দ্বারা সেবাগ্রহীতার অর্থ ও স্বাস্থ্যহানি ইত্যাদি অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় ৫০ হাজার টাকা এবং কেরানীহাট এলাকার এলাইট হাসপাতাল (প্রা.) লি. কে লাইসেন্সের শর্তাবলি ভঙের অপরাধে মেডিক্যাল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এর আওতায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়াও গাড়ির রেজিস্ট্রেশন না থাকায় একটি সিএনজি অটোরিকশা মালিককে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর আওতায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযোগ দায়েরকারী হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এ আর রায়হান ছিদ্দিকী।
উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত ছিদ্দিকী। তিনি বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন