শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মিতব্যয়ী হলে দুর্যোগ মোকাবেলা করতে পারবে সরকার : আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

এখন থেকে মৃতব্যয়ী হলে আগামীতে সকল দুর্যোগ সরকার মোকাবেলা করতে পারবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, প্রধানমন্ত্রী সবাইকে মৃতব্যয়ী হতে বলেছেন, তাঁর এ আহ্বানে সারা দিতে হবে। তাহলে আগামীতে যেকোন দুর্যোগ আসুক না কেন আমরা মোকাবেলা করতে পারবো। গতকাল শনিবার দুপুরে ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা শিক্ষক সমিতি (বিটিএ) ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শেখ হাসিনার সরকার শুধু শিক্ষা বান্ধবই নয় জনবান্ধব বলে দাবি আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা সরকারের কাছে দাবি জানানোর আগেই তা পূরণ করা হয়। এখন বিশে^র অর্থনৈতিক পরিস্থিতি হুমকির মুখে, এই সময় নতুন করে কোন দাবি জানানোর প্রয়োজন নেই। পরিস্থিতি স্বভাবিক হলে শিক্ষকদের ন্যায় সঙ্গত দাবিগুলো পুরণ করা হবে।
জেলা শিক্ষক সমিতির সভাপতি তোফাজ্জাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। অনুষ্ঠানে প্রধানবক্তা ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি বজলুর রহমান মিয়া। অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহসভাপতি অধ্যক্ষ ফরিদুল আলম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কায়সার আহম্মেদ।
ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন তোফাজ্জাল হোসেন ও সাধারণ সম্পাদক সুনিল বরণ হালদার। পরে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন