শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আ.লীগ কর্মী খুন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মাগুরা সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে প্রতিপক্ষের হালায় জায়েদ জোয়াদ্দার (৫০) নামে এক আ.লীগ কর্মী খুন হয়েছেন। গতকাল রোববার হাজীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুজাহারুল হক আখরোট বিষয়টি নিশ্চিত করেন। নিহত ওই আ.লীগ কর্মী হাজিপুর ইউনিয়নের মসিয়ার জোয়াদ্দারের ছেলে। তিনি হাজীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ.লীগের সদস্য।
স্থানীয় বিরোধের জের ধরে গত শনিবার বিকেলে স্থানীয় মাঠে নিজ জমিতে সার বোনার সময় প্রতিপক্ষ আরজু মোল্লা ও তাহাজ্জত মেম্বর এর লোকজন সংঘবদ্ধ হয়ে জায়েদ জোয়াদ্দারের ওপর হামলা চালায় বলে চেয়ারম্যান জানায়।
এসময় হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ও পায়ের রগ কেটে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠনো হয়। ঢাকায় যাওয়ার পথে ভোর রাতে তার মৃতু হয়।
সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, সামাজিক বিরোধের জের ধরে সদর উপজেলার শ্রীরামপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় জায়েদ জোয়াদ্দার নামে এক ব্যক্তি খুন হয়েছে। লাশের ময়না তদন্ত চলছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন