শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নারী সদস্যকে জুতাপেটাকারী সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী ইউপি সদস্যকে চুলের মুঠি ধরে জুতাপেটা করায় ইউপি চেয়ারম্যানকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে ওই নারী সদস্য বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর গত শনিবার রাতে মামলাটি নথিভুক্ত করা হয়।
জানা যায়, উপজেলার ৯নং উচাখিলা ইউনিয়ন পরিষদে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিশেষ এক সভা ডাকেন চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম। সভায় পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নারী সদস্য রোকসানা খাতুন অপর এক সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে মোবাইলে গালিগালাজ করার বিষয় নিয়ে আলোচনা করা হয়। সেই আলোচনায় এমন ঘটনার বিচার চান রাকিবুল মেম্বার। পরে সকল ইউপি সদস্যদের উপস্থিতিতে চেয়ারম্যান সেলিম খান নারী সদস্য রোকসানাকে ভৎর্সনা করেন এবং ক্ষমা চাইতে বলেন। এসময় রোকসানা একতরফা তাকে দোষারোপ না করার জন্য চেয়ারম্যানকে বলেন। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হলে দু’জনের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে চেয়ারম্যান সকলের সামনেই রোকসানার চুলের মুঠি ধরে পায়ের জুতা খুলে পিটিয়ে আহত করে। এসময় রোকসানা ও চেয়ারম্যানে লোকজনের মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে স্থানীয়রা তাদেরকে থামিয়ে দেয়। পরে বিষয়টি নিয়ে রোকসানা ঘটনার দিন রাতে চেয়ারম্যানকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পর তদন্ত করে গত শনিবার রাতে মামলাটি নথিভুক্ত করে পুলিশ।
ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় মামলা রুজু করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন