মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে নারীসহ বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৯ পিএম

গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানা পুলিশের অভিযানে গ্রেফতারকৃত নারীসহ বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য।


নারীসহ বিকাশ প্রতারক চক্রের তিন জনকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানা পুলিশ। গাজীপুর জেলার কালিয়াকৈর ও মহানগরীর টঙ্গী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় বিকাশ প্রতারকদের হেফাজত থেকে ১৭ হাজার টাকা, ১টি মোটরসাইকেল ও ১১টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- জেলার কালিয়াকৈর থানার গোবিন্দপুর গ্রামের মৃত দধি মন্ডলের ছেলে মোঃ শফিকুল ইসলাম, (৪০), শেরপুর জেলার শ্রীবর্দী থানার আটকান্দা গ্রামের জয়নালের ছেলে মোহাম্মদ মামুন(২৫) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শিবরামপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের মেয়ে মোসাঃ নিলুফা(২৬)। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম ঢাকা জেলার আশুলিয়া, মামুন ও নিলুফা গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। এদের মধ্যে মোঃ শফিকুল ইসলাম নব মুসলিম বলে জানায় পুলিশ।

মঙ্গলবার দুপুরে, জিএমপি পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার তোরাব মোহাম্মদ শামছুর রহমান জানান, গ্রেফতারকৃতরা বিকাশ এজেন্ট এর দোকান থেকে গ্রাহকদের মোবাইল চুরি এবং সেই মোবাইল থেকে টাকা ক্যাশ আউট করে। গত জানুয়ারি মাসের ২৪ তারিখে মহানগরের কোনাবাড়ী থানায়,সুরাইয়া খাতুন নামের একজন ভুক্তভোগীর এমন অভিযোগের ভিত্তিতে প্রতারকদের গ্রেফতারে অভিযানে নামে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় জেলার কালিয়াকৈর থেকে প্রথমে শফিকুল ইসলাম ও তার তথ্যের ভিত্তিতে অপর দুই প্রতারককে গাজীপুর মহানগর টঙ্গী এলাকা থেকে গ্রেফতার করে জিএমপি'র কোনাবাড়ী থানার পুলিশ। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৭ হাজার টাকা, প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও ১১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, বিকাশ চক্রের অন্যন্যা প্রতারকের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার রেদোয়ান আহমেদ, কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফ হোসেন সহ অভিযানে নেতৃত্বদানকারী অন্যান্য অফিসারগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন