সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্বাধীনতার ইতিহাস বিকৃত করে দেশকে বিপথে পরিচালনা করার চেষ্টা হচ্ছে

বরগুনায় মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করা হচ্ছে। ভাষা আন্দোলন ও স্বাধীনতা যুদ্ধে অবদান ছিল যুবকদের। ইতিহাস বিকৃত করে ভবিষ্যত প্রজন্মকে পথভ্রষ্ট করা হচ্ছে। অদক্ষনীতি অনুসরণ করে দেশকে বিপথে পরিচালনা করার চেষ্ট হচ্ছে। এজন্য যুবকদের সজাগ থাকতে হবে।
ইসলামী যুব আন্দোলন জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির, পীর সাহেব চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।
বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মো. মাহবুবুর রহমান বলেন, দেশের স্বাধীনতার জন্য বিশেষ অবদান রেখেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, পাঠ্যবইতে তার ছবি নেই ইন্দিরা গান্ধীর ছবি আছে। স্বাধীনতা যুদ্ধে ভারতের অবদানের জন্য আমরা কৃতজ্ঞ। কিন্ত তার মানে এই নয় আমাদের ইতিহাসকে বিকৃত করতে হবে।
ইসলামী যুব আন্দোলনে বরগুনা জেলা শাখার জেলা যুব সম্মেলন আবু বকর সিদ্দিক (রা.) মডেল মাদরাসা অডিটেরিয়ামে গত সোমবার অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির, পীর সাহেব চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মো. মাহবুবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মুফতি মানসুর আহমেদ সাকী, ইসলামী আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ আল আমিন, অর্থ ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক নাসির উদ্দিন খান, ইসলামী আন্দোলন বরগুনা শাখার সভাপতি ও পীর সাহেব কেওড়াবুনিয়া, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ আবদুর রহমান কাসেমী। ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বরগুনা জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ আব্দুর রহমান রূহানীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে মাওলানা মো. রেজাউল করিম আকনকে সভাপতি ও এইচএম আহমাদুল্লাহকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন