রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাবিকে ধর্ষণ : ১৭ বছর পর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৭ এএম

রংপুরের মিঠাপুকুর এলাকায় ভাবিকে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ১৭ বছর পর গ্রেপ্তার করেছে র‍্যাব-২। গ্রেপ্তারকৃতের নাম নূর মোহাম্মদ (৩৭)। সাভারের গেণ্ডা এলাকা থেকে গতকাল রাতে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাব-২ এর সিনিয়র এএসপি মো. ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ২০০৬ সালে রংপুর মিঠাপুকুর থানা এলাকায় ভাবিকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাসায় ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে নুর মোহাম্মদ। পরবর্তীতে ওই মহিলার চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে আসামি নূর মোহাম্মদ পালিয়ে যায়।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই নারীর স্বামী নূর মোহাম্মদকে আসামি করে রংপুর মিঠাপুকুর থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলা হওয়ার পর আসামি আত্মগোপনে চলে যায়।

তিনি আরও জানান, ওই মামলার বিচারিক কার্যক্রম শেষে ২০২২ সালের ২৬ জুন আদালত আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ এক লাখ টাকা জরিমানা অনাদায়ে দুই বছর সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-২ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ০৮ ফেব্রয়ারি সাভার এলাকায় অভিযান পরিচালনা করে নূর মোহাম্মদকে গ্রেপ্তার করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর এড়িয়ে চট্টগ্রাম, রাজধানীর গেণ্ডা, সাভার, আশুলিয়াসহ বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপনে ছিলেন তিনি। আসামিকে মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন