মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনার অভিযোগে আদালতে মামলা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:২৪ পিএম | আপডেট : ৪:৪৮ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৩

ধর্ষণ ও আত্মহত্যা প্ররোচনার অভিযোগে আদালতে মামলা দায়ের হয়েছে।পঞ্চগড়ের বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের ঝলঝলি বানিয়াপাড়া এলাকার ছুরহাব আলী বাদী হয়ে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিজ্ঞ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত, পঞ্চগড়ে মামলাটি দায়ের করেন। আসামী করা হয় একই ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার জুয়েল ইসলাম (৩২) ও

তার বাবা আব্বাস আলী।
বিচারক মামলাটি আমলে নিয়ে বোদা থানায় এজাহার হিসেবে গন্য করার জন্য আদেশ দেন।
মামলায় উল্লেখ করেছেন,ছুরহাব আলীর মেয়ে ময়না আক্তার শিমুর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে জুয়েল ইসলাম, মিথ্যা বিয়ের আশ্বাস দিয়ে ২৭ জানুয়ারী শুক্রবার গভীররাতে ময়নার শোয়ার ঘরে ধর্ষন করতে থাকলে, শব্দ পেয়ে ময়নার মা নুরজাহান দরজার কাছে গিয়ে ডাকলে, জুয়েল উলঙ্গ অবস্থায় হাতে কাপড় চোপড় নিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।পরে বিষয়টি তার পরিবারকে অবহিত করা হলে, তারা বিভিন্ন প্রকার কু-মন্তব্য করে এবং ধমক দিয়ে তাড়িয়ে দেয় জুয়েলের পরিবারের লোকজন।পরবর্তীতে লোকজন জানার কারনে ময়না আক্তার লজ্জায় ২৮ জানুয়ারী সকালে নিজ বাড়িতেই রশি দিয়ে ফাঁস লাগে আত্মহত্যা করে। ওই ঘরে জুয়েলের বয়বহৃত মোবাইল পরিহিত জুতা,জাঙ্গিয়া, মামলার পাওয়া যায়।
জানা যায়,ঘটনার পর থেকে জুয়েল লাপাত্তা হয়েছেন,তার স্ত্রী সন্তানও রয়েছে।
বাদী ছুরহাব আলী জানান,আমার মেয়ে ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনাকারীর সুষ্ঠু বিচারের দাবী করছি।
বাদী পক্ষের আইনজীবী এ্যাড.সাদ্দাম হোসেন, বিচারক মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে গন্য করার জন্য সংশ্লিষ্ট থানায় আদেশের বিষয়টি নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন