বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৫০০ টাকার বাজিতে নদে ঝাঁপ, পাঁচ দিন পর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৩৮ পিএম

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় বিয়ে শেষে বাড়ি ফেরার পথে বন্ধুদের সঙ্গে বাজি ধরে দুধকুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবক বাবুল মিয়ার (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের পাঁচ দিন পর শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। বাবুল মিয়া উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের মাওলানা পাড়ার আনিছ আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আবু সায়াদাত মো. বজলুর রহমান সাদ্দাম বলেন, ‘সকালে দুধকুমার নদের সামাদের ঘাট এলাকায় বাবুলের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে।’

এর আগে, গত রোববার (৫ ফেব্রুয়ারি) ফুফাতো ভাইয়ের বিয়েতে বরযাত্রী হিসেবে যান বাবুল। বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বন্ধুদের সঙ্গে দুধকুমার নদ সাঁতরে ওপারে যাওয়ার বাজি ধরেন বাবুল।

পরে ৫০০ টাকার বাজিতে নদে ঝাপ দেন তিনি। কিছু দূর সাঁতরে যাওয়ার পর প্রচণ্ড স্রোতে পানিতে তলিয়ে যান বাবুল। পরে খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দিনভর যৌথভাবে উদ্ধার অভিযান চালায়। নদের বিভিন্ন স্থানে খোঁজ করেও কোনও সন্ধান না পেয়ে সোমবার সন্ধ্যায় উদ্ধার অভিযান সমাপ্তি ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন