বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের নয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীররাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত সিরাজগঞ্জ সদর, রায়গঞ্জ ও উল্লাপাড়া থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, জেলা বিএনপির যুগ্মসম্পাদক লিয়াকত আলী খান, সদর উপজেলা শিয়ালকোল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনিসুর রহমান আনিস, কালিয়া হরিপুর ইউনিয়ন যুবদল নেতা কবির হোসেন, কালিয়া হরিপুর ওয়ার্ড বিএনপির সভাপতি মোখলেস হোসেন, উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়ন যুবদল নেতা বুলবুল আহমেদ, একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাহমুদুর রহমান রিয়াদ, উল্লাপাড়া উপজেলা জামায়াতের সদস্য আছাপ আলী, রায়গঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক ইকবাল হোসেন এবং রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহŸায়ক আলামিন হোসেন।
সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস জানান, সদর উপজেলার শিয়ালকোল ও কালিয়া হরিপুরে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে লিয়াকত আলী খান নিয়মিত মামলার আসামি। বাকিদের নামে এক বা একাধিক মামলা রয়েছে।
উল্লাপাড়া থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, নাশকতার বিভিন্ন মামলায় জামায়াত-বিএনপির তিন নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
অপরদিকে রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, নাশকতার মামলায় ব্রহ্মগাছা স্বেচ্ছাসেবক দলের নেতা আলামিন হোসেনকে গ্রেফতার করা হয়। অপরদিকে ১৫১ ধারায় গ্রেফতার করা হয় উপজেলা ছাত্রদলের আহŸায়ক ইকবাল হোসেনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন