মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সময় টেলিভিশনের বার্তা প্রধানকে পুলিশি হয়রানি, প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৩ পিএম

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এবং পুলিশি হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে নোয়াখালী জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি আলমগীর ইউছুফ, সহ-সভাপতি শাহ ইমরান সুজন, ক্রীড়া লেখক সমিতির সভাপতি সামছুল হাসান মিরন, নোয়াখালী সাংবাদিক ইউনিটি সাবেক সভাপতি ও ৭১ টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমান, প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন নোয়াখালী প্রতিনিধি আবু নাছের মঞ্জু, দৈনিক দিশারি সম্পাদক আকাশ মো জসীম প্রমূখ। এই সময় টেলিভিশন সাংবাদিক সাংবাদিক ফোরাম, নোয়াখালী কবির হাট, কোম্পানীগঞ্জ, সেনবাগ, সুবর্ণচরএ প্রেসক্লাব ও নোবিপ্রবি সাংবাদিক সমিতি ও প্রেসক্লাবের সাংবাদিকরা অংশগ্রহন করেন।

আজ সকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তারা, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে হয়রানি বন্ধসহ দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

ঘন্টা ব্যাপি চলা এ মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল করেন গণমাধ্যম কর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন