সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে সোহেল হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে রাস্তা নিয়ে সংঘর্ষে সোহেল রানাকে পিটিয়ে হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদের আদালতের মাদ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
থানা সূত্র জানায়, উপজেলার চন্ডিপুর ইউনিয়নের সীচা গ্রামের গাছবাড়ি এলাকায় চলাচলের রাস্তা নিয়ে সংঘর্ষে আহত সোহেল রানা (২৩) গত মঙ্গলবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সোহেল রানা ওই গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে।
মামলা সূত্রে জানা যায়, গত সোমবার সকালে বসতবাড়িতে যাতায়াতের রাস্তা নিয়ে সোহেল রানার সাথে শ্রীপুর গ্রামের দুলামিয়ার সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে সোহেল রানাসহ বেশ কয়েকজন আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত সোহেল রানাকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার তার মৃত্যু হয়। মৃত্যুর খবর এলাকায় জানাজানি হলে স্থানীয়রা দুলা মিয়ার বাড়ি ভাঙচুর করে এবং তার ছেলে রফিকুলকে আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করে।
এঘটনায় সোহেলের স্ত্রী সুমি বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার আর এক আসামি শ্রীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মোকছেদুলকে গ্রেফতার করে।
থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম সোহেল রানা হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে তাদের আদারতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন