শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিখোঁজের দুই দিন পর হাত-পা বাঁধা কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০২ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ মান্দারি বাজারের একটি তালাবন্ধ ঘর থেকে নিখোঁজের দুই দিন পর গতকাল শুক্রবার ভোররাতে কাঠমিস্ত্রী রিয়াজ হোসেনের (২৫) হাত-পা বাঁধা লাশ উদ্ধার করছে পুলিশ।
নিহত রিয়াজ দত্তপাড়া ইউনিয়নের কড়ইতলা গ্রামের তোরাব জমাদার বাড়ির তোফায়েলের ছেলে। সে মান্দারী বাজারের দ্বীন ইসলাম ফার্নিচার দোকানের নকশার কারিগর। নিহতের বাবা তোফায়েল আহমেদ বলেন, দু’দিন আগে আমার ছেলেকে অপহরণ করা হয়। পরে তার মোবাইল থেকেই কল দিয়ে ৫ লাখ টাকা দাবি করে। ওই টাকা না দেওয়ায় অপহরণকারীরা আমার ছেলেকে হত্যা করেছে।
পুলিশ জানায়, গত ১৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১ টার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ হয়। গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে রিয়াজের মোবাইল ফোন থেকেই অপহরণকারীরা কল দিয়ে পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। একইদিন সন্ধ্যায় নিহতের মা খুরশিদা বেগম চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতেই তদন্ত শুরু করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি থানা থেকে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রযুক্তি ব্যবহারের জন্য র‌্যাবের কাছে সহযোগিতা চাওয়া হয়। পরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মান্দারী বাজারের একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে রিয়াজের লাশ উদ্ধার করা হয়।
পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, নিহত রিয়াজের মায়ের অভিযোগ পেয়ে র‌্যাবের সহযোগিতা নিয়ে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তারা তদন্ত শুরু করেন। গত বৃহস্পতিবার রাত ১ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন গেলে রিয়াজের লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। ধারণা করা হচ্ছে প্রথমদিনই তাকে হত্যা করা হয়। তার মাথায় ছোরার আঘাত ছিল। শরীরের বিভিন্ন অংশে কালছে জখম দেখা গেছে। খুনের রহস্য উদঘাটন করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন