বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বেলকুচিতে অস্ত্রের আঘাতে বৃদ্ধের মৃত্যু

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সিরাজগঞ্জের বেলকুচিতে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে জখম চাঁন মিয়া (৭০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত চাঁন মিয়া উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের সাতলাটি গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।
আহতের পরিবার ও প্রতক্ষ্যদর্শীরা জানান, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাতলাঠি গ্রামের চাঁন মিয়ার বাড়িতে একই গ্রামের জব্বার হোসেনের ছেলে তারেক হোসেন, মৃত আজিজুল হকের ছেলে সামছুল হক ও মৃত মোজাফফর হোসেনের ছেলে আক্তার হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসীবাহিনী গিয়ে চাঁন মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এটা দেখে চাঁন মিয়ার ছেলে শহিদুল ইসলাম এগিয়ে আসলে থাকেও বেধরক আঘাত করেন। পরে তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহয়তায় আহত ব্যক্তিতের উদ্ধার করে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চাঁন মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা সিএমএইচে রেফার্ড করা হয়ে ছিলো। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় চাঁন মিয়া মৃত্যুবরণ করেন।
বেলকুচি থানার ওসি আসলাম হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থানায় মামলা হয়েছে। এক আসামিকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন