শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদারীপুরে এসপির গাড়ি চালককে কুপিয়ে জখমের অভিযোগ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

মাদারীপুর সদর উপজেলায় এক পুলিশ সুপারের ব্যক্তিগত গাড়িচালক ওলিউল্লাহ শেখকে (৩৫) কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষের লোকেরা। গত শনিবার রাত ১০টার দিকে উপজেলার হাউজদী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। আহত ওলিউল্লাহ শেখ উপজেলার পশ্চিম চরনাচনা এলাকার মৃত হোসেন শেখের বড় ছেলে। তিনি মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার ঢাকার বাসায় ব্যক্তিগত গাড়িচালক হিসেবে চাকরি করেন। ভুক্তভোগী ও তার পরিবার জানায়, ওলিউল্লাহ শেখের মা মনোয়ারা বেগমের পৈত্রিক সম্পত্তির ভাগের অংশ নিয়ে মামা সিদ্দিক রাঢ়ী ও কিবরিয়া রাঢ়ীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বিষয়টি নিয়ে একাধিকবার স্থানীয় মাতুব্বরের মাধ্যমে সালিশ বৈঠক হলেও সমাধান হয়নি। গতকাল সকালে ওলিউল্লাহ শেখ ঢাকা থেকে ছুটিতে বাড়ি ফিরে পাশের গ্রামে খালা বাড়িতে বেড়াতে যান। পরে রাত ১০ টার দিকে খালা বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে হাউজদী ব্রীজ এলাকায় আসলে আগে থেকে উৎ পেতে থাকা কিবরিয়া রাঢ়ী ও তার ভাই সিদ্দিক রাঢ়ী এবং সিদ্দিক রাঢ়ীর ছেলে কাওসার রাঢ়ী, নুরুল হক রাঢ়ী তাদের দলবল নিয়ে ওলিউল্লাহের উপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তার কানসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়। পরবর্তীতে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
আহত ওলিউল্লাাহ শেখ বলেন, আমাকে হত্যার উদ্দেশ্য নিয়ে এই হামলা চালানো হয়েছে। আমাকে মেরে ফেললে তারা একাই আমার মায়ের সম্পত্তি ভোগ করতে পারবে। আমি এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি জানাই।
এ বিষয়ে মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন