রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২০ বছর আত্মগোপনে থাকা পরোয়ানাভুক্ত এক আসামী গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

দীর্ঘ ২০ বছর আত্মগোপনে থাকা ডাকাতি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী কক্সবাজারের টেকনাফ থানাধীন খারাংখালী এলাকা থেকে জামাল উদ্দিন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বৃহস্পতিবার (২৩ফেব্রুয়ারী) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন খারাংখালী এলাকা থেকে দীর্ঘ ২০ বছর আত্মগোপনে থাকা ডাকাতি মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার নাইক্ষ্যংখালীর মৃত ইসলাম মিয়ার ছেলে

জামাল উদ্দিন (৪০) কে গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী জামাল উদ্দিনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানার মামলা নং-০৯(৩)০২, জিআর নং-৫১/০২, টেকনাফ থানার প্রসেস নং-৮৫৪৯/২০, ১৮৬০ সালের পেনাল কোড ৩৯৭/৪১২ ধারায় মামলা রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পূর্বের ডাকাতি মামলার গ্রেফতারী পরোয়ানা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন