শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম বাংলাদেশ পুলিশ : শাল্লায় আইজিপি

শাল্লা (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সক্ষমতা বহুগুণে বৃদ্ধি পেয়েছে। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বাংলাদেশ পুলিশ। যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষমতা রয়েছে বাংলাদেশ পুলিশের। তথ্য ও প্রযুক্তির ক্ষেত্রে পুলিশের সক্ষমতায় রয়েছে ব্যাপক সফলতা। হলি আর্টিজানে সন্ত্রাসী হামলা পর থেকে দেশে যেসব সন্ত্রাসী ও জঙ্গি কর্মতৎপরতা দেখা দিয়েছিল তা পুলিশ সফলতার সাথে মোকাবেলা করেছে। তথ্য ও প্রযুক্তির কল্যাণে সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে পুলিশ সক্ষম হয়েছে। আপনারা জানেন, পার্বত্য জেলা বান্দারবানের গহীন জঙ্গলে অনেক শক্তিশালী সন্ত্রাসীরা আস্তানা গেড়েছিল, বাংলাদেশ পুলিশ সফলভাবে প্রতিহত করেছে।
আমাদের পুলিশ বাহিনী আজ আন্তর্জাতিকমানের বলে দাবি করে সুনামগঞ্জের শাল্লা থানায় নবনির্মিত ভবন ‘স্টুডিও এপার্টমেন্ট’ উদ্বোধনকালে গতকাল পুলিশপ্রধান চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি যখনই শাল্লায় আসি, মা ও মাটির গন্ধ পাই। আমি শাল্লার সন্তান, এখানের কাদামাটি, আলো-বাতাসে বড় হয়েছি, দিনের পর দিন হাওরের মুক্ত বাতাসে ঘুরে বেড়িয়েছি, পুকুরে সাঁতার কেটে গোসল করেছি, তাই শাল্লা নিয়ে আমি সবসময় গর্ববোধ করি। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামি দ্বাদশ জাতীয় নির্বাচনকে ঘিরে যেকোনো ধরনের অপতৎপরতা প্রতিহত করতে বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে। এসময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মাকসুদ চৌধুরী, সুনামগঞ্জ পুলিশ সুপার এহসান শাহ, শাল্লা উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব ও শাল্লা থানার ওসি মোহম্মদ আমিনুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন