বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে বৃত্তি ভাতা ও পুরস্কার প্রদান

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে কিশোর কিশোরী নবীন প্রবীণদের নিয়ে বিভিন্ন কর্মসূচির আওতায় বৃত্তি ভাতা এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে নিরাপদ সবজি কালেকশন গ্রেডিং এন্ড প্যাকিং সেন্টার ও গরুর হাটে রেম্প ও ডিজিটাল ওয়েট মেশিন উদ্বোধন করা হয়েছে। বেসরকারি সংস্থা সোসাইটি ফর ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভস (এসডিআই) এর আয়োজনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গতকাল উপজেলার সুতিপাড়ায় অবস্থিত ফারমার্স ট্রেনিং সেন্টারে (এফটিসি) অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে এসডিআইয়ের চেয়ারম্যান ড. আবুল হোসেনের সভাপতিত্বে প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক (সিইও) সামছুল হক পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) ব্যবস্থাপনা পরিচালক এনডিসি ড. নমিতা হালদার। ড. নমিতা হালদার পুরস্কার বিতরণসহ উপজেলার সানোড়া ইউনিয়নের বাসনা গ্রামে ‘নিরাপদ সবজি কালেকশন গ্রেডিং এন্ড প্যাকিং সেন্টার’ ও সুড়িপাড়া ইউনিয়নের বাথুলী গুরুরহাটে রেম্প ও ডিজিটাল ওয়েট মেশিন’ উদ্বোধন করেন।
উপস্থিত ছিলেন পিকেএসএফের উপ-ব্যবস্থাপক মামুন উর-রশিদ, আরিফুল হক, পিএস টু এমডি মনির হাসান, বাথুলী গুরুরহাট এর সভাপতি রফিকুল ইসলাম নপু, সাধারণ সম্পাদক আসাদ হোসেন, সদস্য শহিদুল ইসলাম, এসডিআইয়ের পরিচালক মো. ওহিদুল্লা, পরিচালক অপারেশন মো. কামরুজ্জামান, এডি মো. ইসমাইল হোসেন, এডি মো. আশারাফুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্থাপক অভিজিৎ দেবনাথ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন