শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

টেকসই বেড়িবাঁধ নির্মাণে সবধরনের ব্যবস্থা করা হবে

আনোয়ারায় বেড়িবাঁধ নির্মাণ পরিদর্শনে ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

‘টেকসই বেড়িবাঁধ নির্মাণে সবধরণের ব্যবস্থা করা হবে। গত শুক্রবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারার চাতরী ইউনিয়নের মহতরপাড়া পেশকারহাট শিকলবাহা খালের বেড়িবাঁধ নির্মাণ পরিদর্শনকালে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এ কথা বলেন।
তিনি আরও বলেন, উন্নয়ন ও বেকারত্ব নিরসনে কাজ করছে সরকার। দেশের উন্নয়নে মানুষের শান্তির ফিরে আসবে। আনোয়ারার সড়ক ব্যবস্থার পাশাপাশি শিল্পায়নের ফলে বেকারত্ব দূর হবে। উন্নয়নে পাল্টে যাবে আনোয়ারার চিত্র। এ জন্য দলের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে মানুষের পাশে দাঁড়াতে হবে। দলের নেতাকর্মীদের অন্যায়কে আমি কখনো আশ্রয় দেইনি এবং কখনও দেব না।
এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্য বলেন, শিকলবাহা খালের মহতরপাড়া পেশকারহাট এলাকায় বেড়িবাঁধের উন্নয়নে আরো সহযোগিতা করা হবে। এখানে একটি সড়কও করা হবে। দলের নেতা কর্মীদের উদ্দেশ্য ভূমিমন্ত্রী বলেন, ভাল কাজে আমার নাম ব্যবহার করতে পারবেন, কোন অন্যায় কাজে নয়, খারাপ কাজে নয়। আমি নিজে অন্যায় করিনা, সেখানে কারো অন্যায়ের দায়িত্ব আমি নেবনা।
এসময় উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এম এ মালেক, দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা শামসুদ্দিন আহমেদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান এয়াকুব আলী, ভূমি মন্ত্রীর একান্ত সহকারী রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, স্থানীয় চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, আওয়ামীলীগ নেতা জাফর উদ্দিন চৌধুরী ভিপি,মোহাম্মদ ইয়াছিন হিরু প্রমুখ। পরে ভূমি মন্ত্রী স্থানীয় বায়তুল আমান জামে মসজিদদে জুমার নামাজ আদায় করেন এবং মুসল্লিদের সাথে মতবিনিময় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন