বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মা-মেয়েকে পিলারে বেঁধে নির্যাতন মূল আসামি গ্রেফতার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নোয়াখালীর হাতিয়ায় সম্পত্তির বিরোধের জেরে স্কুল পড়ুয়া মেয়ে ও তার মাকে পিলারে বেঁধে নির্যাতন এবং সে ভিডিও টিকটকে ছড়িয়ে দেওয়ার মূল আসামি মো. জিল্লুর রহমানকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১০টার দিকে চট্টগ্রামের পটিয়া থানার কুসুমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মো. জিল্লুর রহমান হাতিয়ার রেহানিয়া গ্রামের মো. জহির উদ্দিনের ছেলে।
নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয়ে পটিয়া থানা পুলিশের সহায়তায় আসামি জিল্লুরকে গ্রেফতার করা হয়েছে। স্কুলছাত্রীর বাবার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে আদালতে সোপর্দ করা হবে।
এর আগে গত ৯ ফেব্রুয়ারি সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে দশম শ্রেণির এক স্কুলছাত্রী (১৬) ও তার মাকে (৩৫) পিলারে বেঁধে নির্যাতন করে জিল্লুরসহ তার সহযোগিরা। পরে এ ঘটনার ভিডিও করে তা টিকটকে ছড়িয়ে দেন আসামি জিল্লুর রহমান।
এ ঘটনায় গত ২২ ফেব্রুয়ারি প্রথমে ইউএনও ও পরে থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।
অভিযোগে জানা গেছে, সম্পত্তির বিরোধে প্রতিপক্ষরা বাদির স্ত্রী ও স্কুলপড়ুয়া মেয়েকে চুরির অপবাদে রশি দিয়ে পিলারে বেঁধে নির্যাতন করেন। পরে ওই ঘটনার একটি ভিডিও জিল্লুর রহমান তার টিকটক আইডিতে মা-মেয়েকে চুরির অপবাদ দিয়ে ছেড়ে দেন। এরপর থেকে ওই স্কুলছাত্রী লোকলজ্জার ভয়ে বাড়ি থেকে বের হতে পারছে না। স্কুলে যাওয়াও বন্ধ রয়েছে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, স্কুলছাত্রীর বাবার দায়ের করা অভিযোগটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হিসেবে রুজু করা হয়েছে। মামলায় জিল্লুর রহমানসহ তার কয়েকজন সহযোগিকে আসামি করা হয়েছে। আসামি জিল্লুরকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সাথে জড়িত অপরাপর আসামীদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন