বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সকল ইসলামবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার তালামীযে ইসলামিয়া

প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা

বিশ^নাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া বিশ্বনাথ উত্তর উপজেলা শাখার বার্ষিক মুখপত্র আলোর পরশ প্রকাশনা এবং উম্মাহর ক্রান্তিকাল, ছাত্রসমাজের করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে দারুল উলুম ইসলামি সৎপুর কামিল মাদরাসা কনফারেন্স হল রুমে আয়োজিত আলোর পরশ প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন, আল্লামা ফুলতলী (রহ.) এদেশের ছাত্রসমাজকে সঠিক আকীদার ওপর সংঘবদ্ধ এবং দৃঢ়পদ রাখতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সকল ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করে আসছে এবং তালামীয একটি আদর্শ ও পরিশুদ্ধ ছাত্রমসাজ গঠনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
বিশ্বনাথ উত্তর উপজেলা তালামীয় সভাপতি বায়েজিদ আহমেদের সভাপতিতে ও সাধারণ সম্পাদক আল-আমিন সুমন ও সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা মাহবুবুর রহমান ফরহাদ। প্রধান আলোচক হিসেবে ছাত্রসমাজের করণীয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন তায়্যিবাহ ফাউন্ডেশন সিলেটের পরিচালক হাফিজ মাওলানা মারজান আহমদ চৌধুরী ফুলতলী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক কবির আহমদ, সিলেট পশ্চিম জেলা সভাপতি কুতুব আল ফরহাদ, সহকারী নির্বাচন কমিশনার ছিলেন সিলেট পশ্চিম জেলার সাধারণ সম্পাদক শেখ রেদওয়ান।
বক্তব্য রাখেন, সিলেট পশ্চিম জেলা তালামীযের প্রচার সম্পাদক শেখ বেলাল আহমদ, হোসাইনিয়া ছাত্র সংসদ সৎপুরের ভিপি দিলওয়ার হোসাইন, সৎপুর কামিল মাদরাাসা তালামীযের সভাপতি জুম্মান আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন