শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কোটালীপাড়ায় নারীদের নৌকাবাইচ উপভোগ করলেন প্রধানমন্ত্রী

কামরুল হাসান, কোটালীপাড়া (গোপালগঞ্জ) থেকে | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এসে নারীদের মনোমুগ্ধকর নৌকাবাইচ উপভোগ করলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গত শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় অংশ গ্রহণ করেন। জনসভাশেষে প্রধানমন্ত্রী সেখান থেকে বেরিয়ে গাড়িযোগে সড়কপথে বাড়ি ফেরার সময় রাস্তার পাশে লাটেঙ্গা-লখন্ডা খালে নারীদের নৌকাবাইচ দেখে গাড়ির থেকে নেমে রাস্তায় দাড়িয়ে তিনি নারীদের মনোমুগ্ধকর নৌকাবাইচ উপভোগ করেন এবং হাত নাড়িয়ে তাদেরকে শুভেচ্ছা জানান। এ সময় দু’টি বাচারি নৌকায় থাকা শতাধীক নারীরাও জয় বাংলা জয় বঙ্গবন্ধু সেøাগান দিয়ে বৈঠা মারেন।
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান সমর চাঁদ মৃধা খোকন ৯০ ফুট ও ৭৫ ফুটের দুইটি বিশাল আকৃতির বাচারি প্রদর্শণ করে এ নৌকা বাইচের আয়োজন করেন।
সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান সমর চাঁদ মৃধা খোকন বলেন, প্রধানমন্ত্রী আমাদেরকে সবকিছুই দিয়েছেন তার কাছে আর আমাদের চাওয়া পাওয়ার কিছু নেই। শুধু এক নজর সামনা সামনি দেখতে পেরে সবাই খুশি আমরা, আর্শিবাদ করি সে যেন সবসময় সুস্থ থাকেন এবং আগামী নির্বাচনে আবার দেশের প্রধানমন্ত্রী হয়ে সরকার পরিচালনা করতে পারেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন