শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিশ্বনাথে কবরস্থান থেকে নিখোঁজ ব্যক্তির কঙ্কাল উদ্ধার

বিশ^নাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সিলেটের বিশ্বনাথে একটি কবরস্থানের ঝোপের ভেতর থেকে মানব দেহের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। কঙ্কালটি বিশ্বনাথের পুরান সৎপুর প্রামের আশ্বদ আলীর ছেলে মো. সেবুল মিয়ার বলে স্বজনরা নিশ্চিত করেছেন। গত শনিবার বিকেলে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর এলাকার রাজার বাজারের পশ্চিম পাশের কবরস্থান থেকে এ কঙ্কাল উদ্ধার করা হয়।
কঙ্কালটির পাশে পড়ে থাকা একটি জ্যাকেট, এক জোড়া স্যান্ডেল ও কাপড়ের ব্যাগ টাওয়া গেছে। সেই ব্যাগে একটি জাতীয় পরিচয়পত্র ছিলো। পরিচয়পত্র থেকে পুলিশ জানতে পারে কঙ্কালটি সেবুল মিয়ার। বিষয়টি তার পরিবারের লোকজনকে অবগত করলে সেবুল মিয়ার ভাগ্নে ছয়ফুল (৩৩) ঘটনাস্থালে পড়ে থাকা স্যান্ডেল, জ্যাকেট এবং জাতীয় পরিচয়পত্র দেখে মৃতদেহটি তার মামার বলে শনাক্ত করেন। সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বনিক জানান, উদ্ধার হওয়া কঙ্কালের হাড়গুলো এলোমেলো অবস্থায় পড়েছিলো। খবর পেয়ে বিশ্বনাথ থানাপুলিশের একটি দল ঘটনাস্থালে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে।
মৃত ব্যক্তির স্বজনরা জানায়, সেবুল অনেকটা মানসিকভাবে ভারসাম্যহীন ও নেশাগ্রস্থা ছিলেন। তিনি প্রায়ই বাড়ি থেকে উধাও হয়ে যেতেন। অনুমান ২ মাস আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে এরপর থেকে তিনি আরো বেশি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এক পর্যায়ে ফের উধাও হয়ে যায় সেবুল। গত শনিবার কবরস্থানে পাওয়া গেলো তার কঙ্কাল।
এদিকে, সিআইডি, পিবিআই ও সিলেটের ক্রাইম সিন টিম ঘটনাস্থালে গিয়ে বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে কঙ্কালটির ডিএনএ সংরক্ষণের ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন