শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১ জন ও আহত ৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জন গুরুত্বর আহত হয়েছে। আশঙ্কাজনক একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা যায়, গতকাল শুক্রবার দুপুর ১টায় কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহ গ্রামী একটি সিএনজি ঈশ্বরগঞ্জ সদরের শিমুল তলিতে উচাখিলা থেকে আসা অটোরিক্সার সাথে সংর্ঘষে ৩ যাত্রী আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ারসার্ভিস কর্মীরা আহত কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কুমরী গ্রামের আনোয়ার হোসেন (৫৬) কিশোরগঞ্জ সদরের লাকি আক্তার (৩৫) ও ঈশ্বরগঞ্জের চরআলগি গ্রামের ফরহাদ মিয়া (২৫) কে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বগঞ্জ হাসপাতালে নেয়। কর্তবরর্ত ডাক্তার আশঙ্কা জনক অবস্থায় আনোয়ার হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের ইনচার্জ রুকনুজ্জামান।
পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা জানান, পাঁচবিবি-হিলি সড়কের নাকুরগাছী এলাকায় গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে যাত্রীবাহী বাসের ধাক্কায় হাসান (২৭) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। সে অত্র এলাকার আব্দুল হানিফের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কের এপার থেকে ওপার হওয়ার সময় জয়পুরহাট থেকে হিলিগামী নিশা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। মুমুর্ষ অবস্থায় পাঁচবিবি হাসপাতালে নেয়ার সময় হাসানের মৃত্যু হয়। এলাকাবাসী বাস ও চালককে আটক করেছে। ঘটনাটি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন