শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মির্জাগঞ্জে যুবককে পিটিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে বিরোধের জেরে প্রতিপক্ষের বিরুদ্ধে হাসানুল মৃধা (৩৫) নামে এক যুবক কে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত যুবক বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন। গত শুক্রবার দুপুর আড়াইটার দিকে মাধবখালী ইউনিয়নের পূর্ব চৈতা রাস্তার মাথার কালভার্ট সংলগ্নে এ ঘটনা ঘটে।
আহত হাসানুল মৃধা ওই গ্রামের মৃত সোবহান মৃধার ছেলে। এ ঘটনায় মির্জাগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় ভুক্তভোগী পরিবার।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মোশারেফ মৃধার চাচা লতিফ মৃধার কাছ থেকে কয়েক যুগ আগে ১২ শতাংশ জমি ক্রয় করে একই বাড়ির হাসানুল মৃধার পিতা মৃত সোবহান মৃধা। ক্রয়ের পর থেকেই সেই জমি হাসানুল মৃধার পরিবার ভোগদখল করে আসছিল। কিন্তু হঠাৎ করে ওই জমি মোশারেফ মৃধা তার নিজের দাবি করে দীর্ঘদিন যাবত জোরপূর্বক দখল করার পাঁয়তারা করে আসছে। এ নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার সালিশ মীমাংসারও চেষ্টা করা হয়েছে। কিন্তু মোশারেফ মৃধা কারো সিদ্ধান্তই মানেন নাই।
এরই ধারাবাহিকতায় গত শুক্রবার দুপুরে ওই জমিতে মোশারেফ মৃধা জোরপূর্বক ঘর তুলতে গেলে হাসানুল মৃধা বাধা দেয়। তখন উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মোশারেফ মৃধা, তার স্ত্রী ও ছেলে মিলে লোহার রড ও লাঠি দিয়ে হাসানুল মৃধাকে এলোপথারিভাবে পেটায়। এতে তার (হাসানুল) মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করেন।
এ ব্যাপারে বক্তব্যের জন্য মোশারেফ মৃধার মুঠোফোনে একাধিকবার কল করেও তার নাম্বার বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে আমার জানা নেই, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন