সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেখ হাসিনার হাতেই গণতন্ত্র দেশ ও জনগণ নিরাপদ

আনোয়ারায় ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বিএনপির মুখে গণতন্ত্রের কথা বেমানান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগ ও সংগ্রামের বিনিময়ে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতেই গণতন্ত্র, দেশ ও দেশের জনগণ নিরাপদ। কোন অপশক্তির হাতে দেশের ক্ষমতা ছেড়ে দিতে পারিনা।
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত। তিনি ক্ষমতায় নিয়ে স্বাধীনতা বিরোধীদের পুনর্বাসনও করেছিল। যদি জিয়া সত্যিকারের মুক্তিযোদ্ধা হয়ে তাকে তাহলে তিনি কিভাবে স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মেলাতে পারে? মানুষ বিএনপির মিথ্যাচারে আর বিশ^াস করেনা। তারা এখন জন বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই বিএনপি-জামায়াত ফেইসবুক ও ইউটিউবে গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশিল পরিস্থিতির সৃষ্টি করতে চায়।
তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছে। দক্ষিণ চট্টগ্রামের চেহেরা দিনদিন পাল্টে যাচ্ছে। আনোয়ারায় চায়না ইকোনোমিক জোন, বঙ্গবন্ধু ট্যানেল ও ছয় লেনের সড়কের কাজ শেষের পথে। যোগাযোগের এই পরিবর্তন সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে। আ.লীগ সরকার মাত্র ১৪ বছরে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছে বিগত ৩৬ বছরেও এই উন্নয়ন হয়নি।
ভূমিমন্ত্রী আরো বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কিছুক্ষণের মধ্যে গণভবনের বিদ্যুৎ ও পানির সংযোগ বিচ্ছিন্ন করেছিল। আ.লীগের নেতাকর্মীদের বাড়ি ঘরে হামলা করেছিল, সংখ্যালঘুদের বাড়িঘর জ¦ালিয়ে দিয়েছিল। বাঁশখালিতে ১১ জন হিন্দুকে পুঁড়িয়ে মেরে ছিল, তাদের মুখে গণতন্ত্রের কথা বললে মানুষ হাসে। গত শনিবার দুপুরে আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবরের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক ছিলেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের। সাধারণ সম্পাদক জাফর ইকবাল তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আনোয়ারা উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আ.লীগ নেতা সামসুদ্দিন আহমেদ চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, কেন্দ্রী কমিটির উপ-পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু, জাতীয় পরিষদের সদস্য আফজল হোসেন, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল,
ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এড. ইমরান হোসেন বাবু, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সাহেদুর রহমান সাহেদ, নুরুল আবছার তালুকদার, সোহেল মোহাম্মদ মঞ্জু, এড. আবুল ফয়েজ চৌধুরী, এসএম কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম, চেয়ারম্যানদের মাঝে নোয়াব আলী, আমিন শরীফ, এম এ কাইয়ুম শাহ, কলিম উদ্দিন, আজিজুল হক বাবুলসহ জেলা সেচ্ছাসেবকলীগ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আলী আকবরকে সভাপতি ও রিদওয়ানুল হক রহিমকে সাধারণ সম্পাদক করে আনোয়ারা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন