শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১৬

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬ জন ও আহত হয়েছে ১৬ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরের সিংড়ার জোড়ব্রিজ এলাকায় যাত্রীবাহী বাস উল্টে একই একই পরিবারের মা ও দুই শিশু সন্তানসহ ৪ জন নিহত ও অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। আহতদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া থেকে নাটোরগামী লিখন পরিবহনের একটি বাস নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়ার জোড়ব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসটি মহাসড়কের পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই এক নারী ও তার দুই সন্তানসহ ৪ জন নিহত হয়। আহত হয় অন্তত ১৫ জন যাত্রী। নিহত ৪ জনের ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন নাটোর শহরের বঙ্গজল এলাকার ঐশী পরিবহনের মালিক লিখন হোসেনের স্ত্রী সুলতানা ও তার দুই সন্তান ঐশী এবং শাকিব। পেরে খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে মঠবাড়িয়া-সাপলেজা সড়কের বিশ্বাস বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- সাপজেলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কাঞ্চন আলী মৃধা (৭০) ও তার ছেলে আলমগীর হোসেন (৩৮)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাত ১২ টার দিকে জরুরী কাজে সাপলেজা থেকে বাবা ও ভাইকে নিয়ে  মোটর সাইকেল চালিয়ে আলমগীর হোসেন মঠবাড়িয়া বাজারে যাচ্ছিল। এসময় ঘন কুয়াশায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিশ্বাস বাড়ির সামনে বেইলি ব্রিজের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই সাবেক ইউপি সদস্য কাঞ্চন আলী মৃধার মর্মান্তিক মৃত্যু হয়। গুরুতর আহত দুই সহোদর আলমগীর হোসেন ও জাকির হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। বরিশাল নেওয়ার পথে আলমগীর হোসেনের মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন