বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা জানান, বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পুকুর ভরাট কাজে মাটি টানা ট্রাক উল্টে চাপা পড়ে ড্রাইভারের মৃত্যু হয়েছে। নিহত ড্রাইভারের জাহাঙ্গীর হোসেন (৩৫) রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর গ্রামের রুহুল আমিন ব্যাপারীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারমল্লিকা গ্রামের সিদ্দিকুর রহমান ও হাবিবুর রহমান বাড়ীর সামনে থাকা পুকুর ট্রাকে করে মাটি এনে ভরাট করছিল। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক ড্রাইভার জাহাঙ্গীর হোসেন ট্রাক ভর্তি মাটি এনে পুকুরে ফেলতে যায়। ট্রাকটি উল্টে পুকুরে পড়ে জাহাঙ্গীর হোসেন চাপা পড়ে। খবর পেয়ে বালিয়াকান্দি থানা পুলিশ ও রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুপুর সাড়ে ১২টার সময় ট্রাকসহ মৃত অবস্থায় ড্রাইভারকে উদ্ধার করে। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় সানি রোমান (৮) নামের এক শিশু নিহত হয়েছে। গত সোমবার দুপুরে উপজেলার মির্জাপুর শ্বশানঘাট এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। সে ওই এলাকার শামীম মিয়ার পুত্র। জানা যায়, সোমবার দুপুরে সানি রোমান ঢাকা-কিশোরগঞ্জ-পাকুন্দিয়া আঞ্চলিক মহা সড়কে দৌঁড় দেয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে গুরুত্বর আহত হয়। এরপর গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-ময়মনসিংহ ফোর লেন্ড সড়কের কলেজ এলাকায় গতকাল মঙ্গলবার ভোর রাতে ময়মনসিংহগামী নাম্বার বিহীন পিকআপ ও ঢাকাগামী অঙ্ঘাত ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পান ব্যাবসায়ী হাতেম আলী (৬৫) নিহত হয়। নিহত হাতেম আলী ময়মনসিংহের ধোবাউরা উপজেলার গাছুয়াপাড়া গ্রামের মৃত হারিফ সেকের ছেলে।
কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা জানান, কুলাউড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাঁদে পড়ে চালকসহ নিহত হয়েছে ২ জন। জেলার কুলাউড়া-জুড়ী সড়কের ভূয়াইবাজার এলাকায় সোমবার রাত সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামের ইউনুছ মিয়ার ছেলে হারুন মিয়া (৪০) ও ট্রাক চালক মৃত আব্দুল বারেকের ছেলে সাজিদ মিয়া (৩৮)। দুর্ঘটনায় আলাউদ্দিন (৩৫) নামের এক শ্রমিক গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানায়, ভূয়াইবাজার এলাকায় মাটি বর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়দের  সহযোগিতায় ঘটনাস্থল থেকে চালক সাজিদ ও মাটি কাজের শ্রমিক হারুন মিয়াকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ইমরান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন