বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৫

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন ও আহত হয়েছে ৫ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কভার্ডভ্যান চালক বাবার পাশে বসে থাকা ঘুমন্ত এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক শিল্পনগরী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম নাদিম হোসেন (৯)। সে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা এলাকার আলমগীর মিয়ার পুত্র। জানা গেছে, আলমগীর হোসেন ঝিমানোভাব নিয়ে কভার্ডভ্যান (ঢাকামেট্রো-ট-১১-৬৪৬৩) চালিয়ে চট্টগ্রাম যাচ্ছিল। পথিমধ্যে বুধবার ভোর ৬টায় চৌদ্দগ্রামের বিসিক শিল্পনগরী এলাকায় কভার্ডভ্যানটি একটি লরীর পিছনে ধাক্কা দেয়। এতে কভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে চালক আলমগীরের পুত্র নাদিম নিহত হলেও অক্ষত থাকেন তিনি। এসময় আহত হয় নাদিমের চাচাতো ভাই ও গাড়ির হেলপার ইমন হোসেন। চৌদ্দগ্রাম থানার এসআই তারেক জানান, খবর পেয়ে নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত কভার্ডভ্যানটি উদ্ধার শেষে থানায় নিয়ে আসি। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় কপোতাক্ষ নদ খননকারি মেশিন নিয়ে একটি ট্রাক উল্টে  পানিতে পড়ে দু’জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিন জন। গতকাল বুধবার ভোর ৪টায় সাতক্ষীরা শহর থেকে ৩০ কিলোমিটার দূরে তালা উপজেলার জেঠুয়ায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ট্রাকচালক রওশন আলি (৩৫) ও শ্রমিক আব্দুল আজিজ (৩০)। রওশনের বাড়ি পাবনা জেলার আমিনপুরের মহেশখোলায় ও আজিজের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়। আহতরা হলেন ট্রাকে থাকা অপর তিন শ্রমিক শাহীন, ফাহাদ ও জসিম। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, ট্রাকটি একটি এসক্যাভেটর (নদী খনন মেশিন) মেশিন নিয়ে তালা উপজেলা সদও থেকে জেঠুয়া অভিমুখে কপোতাক্ষ নদীর তীরে যাচ্ছিল। এসময় ট্রাকটি (ঝালকাঠি স ১১-০০৪৩) উল্টে  পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও সাতক্ষীরা থেকে যাওয়া ফায়ার সার্ভিসের লোকজন ট্রাকটি তুলে দুটি লাশ উদ্ধার করে। নিহত রওশন ও আজিজের লাশ তালা থানায় আনা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন